উদয়পুরের এক কলেজের ১১ ফ্যান উধাও!

0 13

 

রাজবাড়ী জেলার সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের উদয়পুরের বীর মুক্তিযোদ্ধা মর্জি-দেলোয়ারা কলেজ থেকে উধাও হয়ে গেছে ১১টি ফ্যান।

ফ্যানের বিষয়টি সোমবার (১৩/০৯/২০২১ খ্রি.) নিশ্চিত করেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তোফাজ্জল হোসেন।

তোফাজ্জল হোসেন জানান, করোনায় দীর্ঘ দেড় বছর কলেজ বন্ধ ছিল। গত রোববার শ্রেণি কার্যক্রম শুরু করা হলেও এর আগে কলেজে দাপ্তরিক কার্যক্রম পরিচালনা করা হতো। শিক্ষার্থীদের কাছ থেকে অ্যাসাইনমেন্ট জমা নেওয়ার জন্য সর্বশেষ ৮ সেপ্টেম্বর মিলনায়তনটি খোলা হয়েছিল। সেদিন মিলনায়তন পরিষ্কার করা হয়।

পরে মিলনায়তন খুলে দেখা যায় জানালার গ্রিল কাটা। চোরেরা ভেতরে প্রবেশ করে ১১টি ফ্যান চুরি করে নিয়ে গেছে।পরে বিষয়টি থানা পুলিশকে জানানো হয়েছে।

বসন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মির্জা বদিউজ্জামান বাবু জানান, তিনি নিজে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। দীর্ঘদিন প্রতিষ্ঠানটি বন্ধ থাকায় চোরেরা সুযোগ বুঝে কলেজ থেকে ১১টি ফ্যান চুরি করে নিয়ে যায়। তবে শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ফ্যান চুরি করে নেওয়ার ঘটনায় তিনি দুঃখ প্রকাশ করেন।

এ বিষয়ে রাজবাড়ী সদর থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন এর সাথে কথা বলা হয়। তিনি এ বিষয়ে বলেন, এ ব্যাপারে কলেজের অধ্যক্ষ একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত করা হচ্ছে, তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে।

কলেজ সূত্রে জানা যায়, ২০১২ সালে সদর উপজেলার একেবারে প্রত্যন্ত গ্রাম এলাকায় কলেজটি স্থাপিত হয়।

Get real time updates directly on you device, subscribe now.

Comments
Loading...