Take a fresh look at your lifestyle.

মাদরাসা ছাত্র খুন:  গ্রেফতার ২

261

কমলনগরে মাদরাসা ছাত্র জুনাইদ (৮) খুন হওয়ার ঘটনায় মামলা করা হয়েছে। গত রোববার রাতে জুনাইদের বাবা শেখ কামাল হোসেন বাদী হয়ে কমলনগর থানায় হত্যা মামলা করেন। মামলায় তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও পাঁচজনকে আসামি করা হয়।
পুলিশ মামলার দুই আসামি রামগতির পূর্ব চরসীতা এলাকার আব্দুস সহিদের ছেলে নিজাম উদ্দিন ও কমলনগরের চরলরেন্স এলাকার সাখাওয়াত হোসেন রাসেদের ছেলে মাহাতির হোসেন মাহিরকে গ্রেফতার করে সোমবার আদালতে সোপর্দ করেছে। তাদের মধ্যে নিজাম স্থানীয় মেসার্স এমএনএস ইটভাটার ম্যানেজার এবং মাহির ওই ভাটার পরিচালকের ছেলে।
এজাহারে উল্লেখ করা হয়, জুনাইদের পরিবার কয়েক মাস ধরে চরলরেন্স তুলাতলি এলাকায় একটি ভাড়া বাড়িতে বসবাস করে আসছে। স্থানীয় একটি ফোরকানিয়া মাদরাসার দ্বিতীয় শ্রেণির ছাত্র জুনাইদ গত মঙ্গলবার বিকেলে সমবয়সী ছেলেদের সঙ্গে মেসার্স এমএনএস নামের স্থানীয় একটি ইটভাটায় খেলতে যায়। ওই সময় ভাটার স্টাফরা শিশুটিকে হত্যা করে পার্শ্ববর্তী একটি পরিত্যক্ত বাড়ির বাগানে ফেলে রাখে। এর চার দিন পর শনিবার সকালে ওই স্থানে জুনাইদের অর্ধগলিত মরদেহ পাওয়া যায়।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোছলেহ্‌ উদ্দিন জানান, সাত দিনের রিমান্ড চেয়ে গ্রেফতার ব্যক্তিদের সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া অপর আসামিদের গ্রেফতারসহ হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটনে পুলিশ চেষ্টা চালাচ্ছে।
-দৈনিকশিক্ষা

Comments are closed.