বান্দরবানে ৭ই মার্চ পালিত হলো নানান আয়োজনের মাধ্যমে

0
50
bandorban

বান্দরবানে নানান আয়োজনে পালিত হয়েছে ৭ই মার্চ। এই উপলক্ষ্যে রবিবার (৭ মার্চ) সকালে জেলা শহরের মুক্তমঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর এমপি, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ দলের নেতৃবৃন্দ।

পরে জেলা প্রশাসনের আয়োজনে শহরের মুক্তমঞ্চে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। অন্যান্যদের মধ্যে পুলিশ সুপার জেরিন আখতার, অতিরিক্ত জেলা প্রশাসক লুৎফুর রহমান,

পৌর মেয়র ইসলাম বেবী, সদর উপজেলার চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি শফিকুর রহমান, আবদুর রহিম চৌধুরী ও সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা/কর্মচারীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনকের স্বপ্ন বাস্তবায়নে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রীর অনুসারী হয়ে আমরা কাজ করে যাচ্ছি। এর পেছনে আমাদের প্রধানমন্ত্রী নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

আমাদেরকে দেশের ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সতর্ক থাকতে হবে এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার প্রতি দিক নির্দেশনামূলক বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ ও প্রেক্ষাপট নতুন প্রজন্মের মাঝে গুরুত্বের সহিত তুলে ধরতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here