যুক্তরাষ্ট্রে স্কুলের ছাত্রীর গুলিতে দুই শিক্ষকসহ আহত ৩

0 30

যুক্তরাষ্ট্রের আইডাহো অঙ্গরাজ্যের একটি স্কুলে ষ্ষ্ঠ শ্রেণির এক ছাত্রীর গুলিতে দুই শিক্ষার্থী ও স্কুলটির এক কর্মী আহত হয়েছে বলে জানিয়েছেন কর্মকর্তারা।
বৃহস্পতিবার স্থানীয় সময় সকাল ৯টার কিছুক্ষণ পরে আইডাহোর রাজধানী বয়সি থেকে ৪৩৫ কিলোমিটার পূর্বে অবস্থিত রিগবি শহরের রিগবি মিডল স্কুলে এ গুলির ঘটনা ঘটে বলে প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।

ষষ্ঠ শ্রেণির ওই শিক্ষার্থী তার ব্যাকপ্যাক থেকে বন্দুক বের করে গুলি চালায়। পরে এক শিক্ষক তাকে নিরস্ত্র করে; আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ঘটনাস্থলে না পৌঁছানো পর্যন্ত ওই শিক্ষার্থীকে স্কুলেই আটকে রাখা হয় বলে জানান জেফারসন কাউন্টির শেরিফ স্টিভ অ্যান্ডারসন।

আটক ছাত্রীর নাম ও বয়স তাৎক্ষণিকভাবে জানানো হয়নি। কি কারণে এ গুলির ঘটনা, তা খতিয়ে দেখতে তদন্ত শুরু হয়েছে।

জেফারসন স্কুল ডিস্ট্রিক্টের সুপারিনটেন্ডেন্ট শ্যাড মার্টিন বলেছেন, ঘটনার পরপরই স্কুলটির সব শিক্ষার্থীকে তাদের অভিভাবকদের মাধ্যমে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়েছে।
শুক্রবারও স্কুলটিতে পাঠদান বন্ধ থাকবে, জানিয়েছেন তিনি।

আহতদের কারও অবস্থাই গুরুতর নয় বলে জানিয়েছেন ইস্টার্ন আইডাহো রিজিওনাল মেডিকেল সেন্টারের ট্রমা বিভাগের পরিচালক মাইকেল লেমন।

তিনি আরও বলেন, চিকিৎসা শেষে আহত স্কুল কর্মীকে ছেড়ে দেওয়া হয়েছে, দুই শিক্ষার্থীকে আপাতত পর্যবেক্ষণে রাখা হয়েছে। -অনলাইন

Get real time updates directly on you device, subscribe now.

Comments
Loading...