Take a fresh look at your lifestyle.

সমালোচনার ঝড়: সিনেমার দৃশ্যে দীঘির হাতে বোতলের মাইক্রোফোন!

299

চলচ্চিত্র পরিচালক দেলোয়ার হোসেন ঝন্টু তার সর্বশেষ সিনেমা ‘তুমি আছো তুমি নেই’-এর ট্রেলার প্রকাশ করেছেন সম্প্রতি। এটি প্রকাশ্যে আসতেই সমালোচনার মুখে পড়েছে মানহীন গল্প ও নির্মাণের অদক্ষতার অভিযোগে।
ট্রেলার প্রকাশের পর তুমুল জনপ্রিয় শিশুশিল্পী থেকে নায়িকা হওয়া দীঘিকেও করেছে সমালোচিত, ট্রেলারে তার উপস্থাপনা দেখে। আলোচনায় এসেছে একটি গানের দৃশ্যও। যেখানে দীঘিকে দেখা যাচ্ছে শাড়ি পরে মাইক্রোফোন হাতে গান গাইছেন। সেই দৃশ্যে দীঘির হাতে আদতে কোনো মাইক্রোফোনই নেই। যা তিনি ধরে আছেন সেটি একটি প্লাস্টিকের বোতলের ওপর কালো স্কচটেপ মেরে তৈরি করা।

এই দৃশ্যের স্ক্রিনশট এরই মধ্যে ফেসবুকে ভাইরাল হয়েছে। যে গানটিতে দীঘি অভিনয় করলেন সেটিও নকল। ট্রেলারে গানের দুই লাইন শুনেই বোঝা গেল এর সুর নব্বই দশকের সুপারহিট হিন্দি সিনেমা ‘দিল’-এ ‘নিদ নাহি আয়ে’ গানের হুবহু কপি।

‘তুমি আছো তুমি নেই’ সিনেমার সমালোচনা এই সিনেমার শুরু থেকেই সঙ্গী। শুরুতে ছবির নায়ক নির্বাচন নিয়ে জলঘোলা হয়েছে। প্রথমে বাপ্পী ছিলেন ছবিটির নায়ক। পরে নায়ক হিসেবে আসেন সাইমন। তিনিও ছবিটি থেকে সরে যান।
এরপর সিনেমাটিতে নায়ক হিসেবে নায়ক হিসেবে যুক্ত হন আসিফ ইমরোজ। তার বিপরীতেই দেখা যাবে দীঘিকে। আছেন আরো এক নায়িকা সিমি। আরো অভিনয় করেছেন অমিত হাসান, সুব্রতসহ অনেকেই। আগামী ১২ মার্চ ছবিটি মুক্তি পাবার কথা রয়েছে।

সূত্র: কালের কন্ঠ

Comments are closed.