কলেজ ছাত্র গ্রেফতার: কলেজছাত্রীর আপত্তিকর ভিডিও ছাড়ার হুমকিতে

0 93

নওগাঁর মহাদেবপুরে এক কলেজছাত্রীর অনৈতিক সম্পর্কের গোপন ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকির অভিযোগে দুজনের বিরুদ্ধে থানায় একটি মামলা হয়েছে। এর পরিপ্রেক্ষিতে পুলিশ একজনকে গ্রেফতার করেছে।

মামলা সূত্রে, উপজেলার একটি কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রীর (১৭) সাথে একই কলেজের ছাত্র ও রাইগাঁ গ্রামের মধ্যপাড়ার বাসিন্দা রায়হান সিদ্দিকির ছেলে সাইদিস হাসান সনি’র (১৯) দুই বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বলে জানা যায়।

প্রেমের সম্পর্কের সূত্র ধরে সাইদিস হাসান কলেজছাত্রীকে বিয়ের প্রলোভনে শারীরিক সর্ম্পক গড়ে তোলে। এই শারীরিক সর্ম্পক গড়ে তোলার সময় সনি সবার অজান্তে মোবাইল ফোনে ভিডিও ধারণ করে রাখে।

কলেজ ছাত্রী তাকে বিয়ের প্রস্তাব দিলে সাইদিস তার প্রস্তাব প্রত্যাখান করে এবং পুনরায় তার সঙ্গে শারীরিক সম্পর্ক করতে চায়। গত ২৮ মার্চ সনির মোবাইলে ধারণকৃত ওই ভিডিওটি রাইগাঁ বাজারের কালিদাসের ছেলে অভিজিৎ এর মোবাইলে শেয়ার করে। অভিজিত তার বন্ধু। এ সুযোগে অভিজিৎ ওই ভিডিওটি ছাত্রীকে দেখিয়ে তার প্রেমিক সনির সাথে পুনরায় শারীরিক সম্পর্ক করার কথা বলে। এই প্রস্তাবে ওই কলেজ ছাত্রী রাজি না হলে ভিডিওটি ইন্টারনেট ও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয় প্রেমিক সনি।

গত ৪ এপ্রিল ওই কলেজ ছাত্রী অবশেষে তার পরিবারের লোকজনকে বিষয়টি অবহিত করে। এ ঘটনায় কলেজ ছাত্রীর বাবা বাদী হয়ে মঙ্গলবার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পর্নোগ্রাফি আইনে সাইদিস হাসান সনি ও তার বন্ধু অভিজিৎ এর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।  সংবাদ লেখা পর্যন্ত জানা যায়, এ মামলায় পুলিশ প্রেমিক সাইদিস হাসান সনিকে গ্রেফতার করেছে।

মামলার বিষয়টি নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ সংবাদ মাধ্যমকে বলেন, প্রধান আসামিকে আটক করা হয়েছে এবং ভিকটিমকে ২২ ধারায় জবানবন্দীর রেকর্ডের জন্য আদালতে পাঠানো হয়েছে।

 

Get real time updates directly on you device, subscribe now.

Comments
Loading...