এক কলেজ ছাত্রের রহস্যজনক মৃত্যু

0 13

চট্টগ্রামের আনোয়ারায় এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার দিবাগত রাত পৌনে ২টার দিকে উপজেলা সদরের ইছামতী এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম দিদারুল ইসলাম সিকদার বিষয়টি নিশ্চিত করেন।

নিহত ছাত্রের নাম আবদুল্লাহ আল মাসুম (১৮)। তিনি আনোয়ারা ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি মো. ইউছুপের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, মাসুম গতকাল রাত সাড়ে ১২টার দিকে দীপ্ত দত্ত নামের তাঁর এক বন্ধুর মোটরসাইকেলের পেছনে বসে উপজেলা সদর থেকে ইছামতী এলাকার দিকে যাচ্ছিলেন। পরে ইছামতী এলাকায় স্থানীয় লোকজন রাস্তায় একটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মাসুমের লাশ উদ্ধার করে। এ সময় মাসুমের গলা, কোমর ও মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ।

এদিকে আজ রোববার সকালে আনোয়ারা থানায় গিয়ে দেখা যায় সেখানে শতাধিক মানুষ অবস্থান নিয়েছেন। মাসুমের মা–বাবা ও আত্মীয়ের আহাজারিতে সেখানকার পরিবেশ ভারী হয়ে উঠেছে। মাসুমের বাবা মো. ইউছুপ অভিযোগ করে জানান, পরিকল্পিতভাবে তাঁর ছেলেকে হত্যা করা হয়েছে। তিনি এ ঘটনায় আইনি সহায়তার দাবি জানান।

ওসি এস এম দিদারুল ইসলাম সিকদার বলেন, লাশ গতকাল রাতে উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় তদন্তের পাশাপাশি মামলার প্রক্রিয়া চলছে।

Get real time updates directly on you device, subscribe now.

Comments
Loading...